1. me@nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com
  2. mc@nbtvnewsbd.com : NB TV NEWS BD :
সোমবার, ২৭ মে ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

কাঠালিয়ায় বিএনপি’র নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগের সমাবেশে শাহজাহান ওমর

রাজাপুর প্রতিনিধি রিয়াজ শিকদার NB Tv News DB
  • প্রকাশিত: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৮১ বার পড়া হয়েছে

কাঠালিয়ায় বিএনপি’র নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগের সমাবেশে শাহজাহান ওমর

ঝালকাঠি-১ (কাঠালিয়া- রাজাপুর) আসনে আওয়মী লীগ এর মনোনীত প্রার্থী ব্যরিষ্টার এম শাহজাহান ওমর বীর উত্তম বিএনপি’র নেতাকর্মীদের নিয়ে আওয়ামীলীগের এক সমাবেশে উপস্থিত হন। এ সময় তিনি কাঠালিয়া উপজেলা বিএনপি’র সভাপতি ও সাধারন সম্পাদকে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে পরিচয় করিয়ে দেন।
আজ সোমবার সকাল ১১ টায় কাঠালিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সমাবেশে উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীদের উপজেলা বিএনপি’র সভাপতি ও সাধারন সম্পাদকে পরিচয় করান। সমাবেশে শাহজাহান ওমরের বাম পাশে কাঠালিয়া উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুল জলিল মিয়াজী ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন কবির হাওলাদার চেয়ারে বসা ছিলেন।
অপরদিকে ডান পাশে দাড়িয়ে ছিলেন কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ গোলাম কিবরিয়া সিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল বাসার বাদশা, শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন।

শাহজাহান ওমর বলেন-“কাঠালিয়া আওয়ামীলীগের কোন গ্রæপিং থাকতে পারবে না। এখানে তরুনলীগ, কিবরিয়ালীগ, বুড়ালীগ ও বাচ্চা লীগ থাকতে পারবে না। এখানে থাকবে শুধু শেখ হাসিনা গ্রæপ”।
তিনি আরও বলেন-“আমি এবং বিএনপি’র দলবলসহ আপনাদের মেহমান” আমদের বরণ করে নিবেন। আমরা শিক্ষিত লোক, আমাদেরকে সম্মান করলে আপনাদেরকেও সম্মান করবো”।
সমাবেশ শেষে তিনি আওয়ামীলীগ ও বিএনপি’র নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। আগামী ১১ ডিসেম্বরের পরে আবার দেখা হবে বলে জানান।
এ সময় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা ফুলের তোরা নিয়ে আসলেও শাহজাহান ওমরকে ফুল দেয়ার সুযোগ না দেয়ায় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং