1. me@nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com
  2. mc@nbtvnewsbd.com : NB TV NEWS BD :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

পবিপ্রবি’তে সাধারণ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

পটুয়াখালী দুমকী থানা প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম
  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৬ বার পড়া হয়েছে

পবিপ্রবি’তে সাধারণ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

মোঃ সাইফুল ইসলাম, পবিপ্রবি প্রতিনিধিঃ

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) শিক্ষকের সম্মান ও যথাযথ মর্যাদা আদায়ের লক্ষ্যে “ শিক্ষক লাঞ্ছিত, আমরা লজ্জিত ” এই স্লোগানকে ধারণ করে মুখে কালো কাপড় বেধে পবিপ্রবির সাধারণ শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করেন।

গত ১৭ ফেব্রুয়ারি পবিপ্রবি’র কৃষিকুঞ্জের ডাইনিং এ পিও টু প্রো-ভিসি শামসুল হক রাসেল কর্তৃক পোস্ট হারভেস্ট টেকনোলজি এন্ড মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ নজরুল ইসলামকে শারীরিক লাঞ্ছিত ও জীবননাশের হুমকি দেওয়া হয়।

উক্ত ঘটনাকে কেন্দ্র করে শিক্ষককে লাঞ্ছিতকারী শামসুল হক রাসেলকে চাকরিচ্যুত করার এক দফা দাবিতে তৃতীয় দিনের কর্মসূচি হিসেবে মুখে কালো কাপড় বেধে বিক্ষোভ আজ সকাল ১০ঃ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের টিএসসির সামনে থেকে শুরু হয় এবং জয়বাংলা চত্বরে এসে সমাপ্তি হয়।

এসময়ে সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে এক শিক্ষার্থী বলেন, কর্মকর্তা কর্তৃক একজন শিক্ষক লাঞ্ছিত ও জীবননাশের হুমকির শিকার হওয়া বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এক কলঙ্কিত অধ্যায়। শিক্ষকের এ অবমাননায় আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী হিসেবে এ অন্যায় মেনে নিয়ে আমরা চুপ করে বসে থাকতে পারিনা। তাই রাসেলের স্থায়ী চাকরিচ্যুত না হওয়া পর্যন্ত আমাদের এ আন্দোলন চলবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং