1. me@nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com
  2. mc@nbtvnewsbd.com : NB TV NEWS BD :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

পাবনায় পুলিশে নিয়োগ দেয়ার কথা বলে মোটা অংকের টাকা লেনদেন! যুবক গ্রেফতার !

পাবনা প্রতিনিধি মোঃ সাগর শাহ্
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ৮২ বার পড়া হয়েছে

পাবনায় পুলিশে নিয়োগ দেয়ার কথা বলে মোটা অংকের টাকা লেনদেন! যুবক গ্রেফতার !

আগামী ৮ মার্চ থেকে পাবনা জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে। এই নিয়োগকে কেন্দ্র করে বিভিন্ন প্রতারক গ্রুপ চাকুরী প্রার্থী এবং তাদের অভিভাবক দের ভুল বুঝিয়ে অবৈধভাবে টাকা লেন-দেন, ব্যাংকের চেক প্রদান, চুক্তিনামা সম্পাদন সহ বিভিন্ন অনৈতিক কার্যে লিপ্ত রয়েছে বলে গোয়েন্দা সুত্রে জেল পুলিশ, পাবনা অবগত হয়েছে । এরই সুত্র ধরে সাথিয়া থানার করমজা এলাকা থেকে এস এম সবুজ নামের একজন প্রতারককে অর্থ লেন-দেনের সময় আটক করা হয়। উক্ত প্রতারক জন প্রতিনিধিদের বরাত দিয়ে চাকুরী প্রত্যাশী বেশ কয়েকজন অভিভাবকদের নিকট থেকে ১৫-২০ লক্ষ টাকার বিনিময়ে চাকুরী পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়ে চুক্তি সম্পাদন করে। এর মধ্যে কয়েকজনের কাছে থেকে অগ্রিম টাকাও নিয়ে নেয়।

পাবনা জেলা পুলিশের সম্মানিত অভিভাবক ও পুলিশ সুপার জনাব মো: আকবর আলী মুনসী স্যার ইতোপূর্বে বহুবার পুলিশ কনস্টবল নিয়োগ সংক্রান্তে বলেছেন। আবারও দ্যর্থহীন কণ্ঠে বলতে চাই যে, বাংলাদেশ পুলিশে শতভাগ স্বচ্ছতা ও সততার সাথে কনস্টবল নিয়োগ পরীক্ষা সম্পূর্ণ করা হয়। এখানে তদবীর, স্বজনপ্রিয়তা, অবৈধ লেন-দেনের কোন সুযোগ নেই। যেসব প্রার্থী চূড়ান্তভাবে উত্তির্ন হবেন তারা তাদের নিজ মেধা, দক্ষতা ও যোগ্যতা দিয়েই হবেন।

তাই সকলের কাছে বিনীত অনুরোধ জানাচ্ছি, কেউ যেন এসব প্রতারকের খপ্পড়ে না পরেন। এতে ঐ প্রতারক কে যেমন কঠোর আইনের আওতায় আনা হবে ঠিক তেমনি কোন ক্যান্ডিডেট বা তার অভিভাবকগণ যদি এসব অনৈতিক কার্যকলাপে লিপ্ত হন তাহলে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।‎

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং