1. me@nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com
  2. mc@nbtvnewsbd.com : NB TV NEWS BD :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীর দুই গালে ধারালো ব্লেড দিয়ে ক্ষত

প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬০ বার পড়া হয়েছে

 

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীর দুই গালে ধারালো ব্লেড দিয়ে ক্ষত

 

বিক্ষত করায় প্রধান আসামি সাব্বিরকে (২২) গ্রেফতার করা হয়েছে। মঠবাড়িয়া থানা পুলিশ র‌্যাব-৭ এর সহযোগিতায় চট্টগ্রাম পতেঙ্গা এলাকা থেকে শনিবার সকালে তাকে গ্রেফতার করে। বখাটে সাব্বির উপজেলার দক্ষিণ বড়মাছুয়া গ্রামের মহারাজ হাওলাদারের ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সৌদি প্রবাসীর মেয়ে স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ে ৯ম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে বখাটে সাব্বির দীর্ঘ দিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। গত ২৬ নভেম্বর রোববার পরীক্ষা শেষে দুপুরে ওই ছাত্রী বাড়ি ফিরছিল। এ সময় বখাটে সাব্বির ও তার সহযোগী কথার ছলে ওই ছাত্রীর পথরোধ করে। এক পর্যায় বখাটে সাব্বির হাতে থাকা ব্লেড দিয়ে ওই ছাত্রীর গালে পোঁচ দিয়ে ক্ষত-বিক্ষত করে পালিয়ে যায়।

পরে সহপাঠী ও স্থানীয়রা ওই ছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। ঘটনার রাতেই গুরুতর আহত ওই ছাত্রীর মা বাদী হয়ে ওই বখাটে সাব্বির হাওলাদারের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনার পরেই বখাটে সাব্বির আত্মগোপনে যায়।

এদিকে বখাটে সাব্বিরকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে গত ৩০ নভেম্বর বৃহস্পতিবার মানববন্ধন করেছিলেন বড়মাছুয়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী-শিক্ষক অভিভাবকরা।

মঠবাড়িয়া থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, বখাটে সাব্বিরকে র‌্যাবের সহযোগিতায় গ্রেফতার করে শনিবার রাতেই থানায় আনা হয়েছে। ১১ ফেব্রুয়ারি রোববার দুপুরে সাব্বিরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং