1. me@nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com
  2. mc@nbtvnewsbd.com : NB TV NEWS BD :
সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

বগুড়া জেলা পুলিশের অভিযানে সদর থানা এলাকায় সংঘটিত চাঞ্চ্যল্যকর ১১০ ভরি স্বর্ণ চুরি মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও স্বর্ণ উদ্ধার ।

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

[০৯ মে ২০২৪ খ্রি.]
জেলা পুলিশ, বগুড়া

 

বগুড়া জেলা পুলিশের অভিযানে সদর থানা এলাকায় সংঘটিত চাঞ্চ্যল্যকর ১১০ ভরি স্বর্ণ চুরি মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও স্বর্ণ উদ্ধার ।

 

বগুড়া সদর থানাধীন নিউ মার্কেটের আল-তৌফিক জুয়েলার্সে তাং ২০/০৪/২৪ খ্রি. সকাল ০৯.০০ ঘটিকা হইতে ৯.৩০ ঘটিকার মধ্যে অভিনব কায়দায় দোকানের শাটারের তালাকেঁটে অজ্ঞাত চোর/চোরেরা ১১০ ভরি স্বর্ণ চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগের প্রেক্ষিতে বগুড়া সদর থানার মামলা নং ৬৮ তাং ২১/০৪/২৪ খ্রি. ধারা-৪৬১/৩৭৯ পেনাল কোড রুজু হয়।

বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করলে বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ স্নিগ্ধ আখতার, পিপিএম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) এর তত্তাবধানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ শরাফত ইসলাম ও জনাব মোঃ সাইহান ‍ওলিউল্লাহ, পিপিএম, অফিসার ইনচার্জ, সদর থানা, বগুড়া’র নেতৃত্বে বগুড়া সদর থানার একটি চৌকস টিম তথ্য প্রযুক্তির সহায়তায় ০১/০৫/২০২৪ খ্রি. অভিযান শুরু করে। ০৬ দিন ব্যাপি গাজীপুর,চাঁদপুর,নরসিংদী, ফেনী, কুমিল্লা, চট্টগ্রাম জেলায় ধারাবাহিক অভিযান পরিচালনা করে চট্রগ্রামের পটিয়া থানা এলাকা হইতে বর্নিত মামলার তদন্তে প্রাপ্ত অভিযুক্ত ইব্রাহিম ওরফে নয়ন সাহাকে ০৬/০৫/২০২৪ খ্রি. গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার সাথে জড়িত মূল অভিযুক্ত রুবেলকে একই দিনে চট্রগ্রাম মেট্রোপলিটন এলাকায় আকবরশাহ থানার ফিরোজশাহ কলোনী এলাকা হইতে গ্রেফতার করা হয়। অভিযুক্ত রুবেলকে কে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করে জানা যায় সে বর্নিত চুরি ঘটনার বিভিন্ন ধরনের ১৭ (সতের ভরি) স্বর্ণ ও স্বর্ণালংকার কুমিল্লা সদর দক্ষিন থানাধীন সোয়াগাজী বাজারের বিসমিল্লাহ জুয়েলার্সের শাহাজালাল এর কাছে বিক্রি করেছে। তার প্রদত্ত তথ্যর ভিত্তিতে ০৭/০৫/২৪ খ্রি. কুমিল্লা সোয়াগাজী বাজারে বিসমিল্লাহ জুয়েলার্সে অভিযান করে অভিযুক্ত শাহাজালালকে গ্রেফতার করা হয় এবং তার কাছ থেকে বিভিন্ন ধরনের স্বর্ণ ও স্বর্ণালংকার ১৭ ভরি ০৮ আনা ০৪ রতি উদ্ধার করা হয়। অভিযুক্ত ইব্রাহিম ওরফে নয়নকে জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে চুরি সংঘটন কাজে ব্যবহৃত তালা কাঁটার যন্ত্র বোল্ট কাঁটার বগুড়া সদর থানাধীন ছিলিমপুর মৌজাস

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং