1. me@nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com
  2. mc@nbtvnewsbd.com : NB TV NEWS BD :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

মিরপুরের ওসি মোস্তফা হাবিবুল্লাহ’র নেতৃত্ববেঙ্গল মিটের লকার চুরির ১ ঘন্টার মধ্যেই ১০ লাখ টাকা সহ ৪ আসামি আটক

মিরপুর প্রতিনিধি মোঃ আরিফুল ইসলাম রাফি
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫০ বার পড়া হয়েছে

মিরপুরের ওসি মোস্তফা হাবিবুল্লাহ’র নেতৃত্ববেঙ্গল মিটের লকার চুরির ১ ঘন্টার মধ্যেই ১০ লাখ টাকা সহ ৪ আসামি আটক

 

 

মিরপুরে বেঙ্গল মিটের লকার চুরির ১ ঘন্টার মধ্যেই ১০৫৫০০০ টাকা সহ ৪ আসামিকে আটক করেছে পুলিশ ।

শুক্রবার সন্ধ্যায় কুষ্টিয়ার মিরপুর থানার সুলতানপুর থেকে চুরি হওয়া লকার সহ ৪ আসামিকে গ্রেফতার করে পুলিশ।আটককৃত আসামিরা হচ্ছেন মিরপুর পৌরসভার সুলতানপুর এলাকার বিল্লাল মালের ছেলে সুমন মাল(২৪),আব্দুর রাজ্জাক এর ছেলে সিএনজি চালক মোমিন (২৪) ও বেঙ্গল মিটের কর্মচারী পাবনা সাথিয়া এলাকার সাদ্দাম মোল্লা (৩৪),নওগাঁর রানীনগরের রেকোয়ান হোসেন(১৯)।

মিরপুর থানা সূত্রে জানা যায়, মিরপুর সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে মান্নান মোল্লার দোতলা বাড়ির নিচ তলায় বেঙ্গল মিট প্রসেসিং ইন্ড্রাসটিরিয়াল লিমিটেড এর মিরপুর শাখার লকার চুরি হয়। পরে থানা পুলিশকে অবহিত করলে মিরপুর থানার ওসি মোস্তফা হাবিবুল্লাহ নেতৃত্বে এস আই সুফল সরকার, এসআই মুরাদুল ইসলাম, এসআই তুহিন আলী,এসআই অসিত কুমার, এএসআই আবু তাহের সহ পুলিশের সদস্যরা তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে। পরবর্তীতে সুলতানপুর থেকে চুরি হওয়া লকার সহ ৪ আসামীকে গ্রেফতার করে পুলিশ। এ সময় লকার খোলার পরে ১০ লক্ষ ৫৫ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ব্যাপারে বেঙ্গল মিটের মিরপুর শাখার হিসাব রক্ষক ইমরান হোসেন বলেন, শুক্রবার হওয়াতে অফিস লোকজন কম ছিল। আমরা গরুর হাটে ছিলাম। গরু কিনে মিরপুর এসে দেখি আমাদের ঘরে লকার নাই। তখন আমাদের অফিসের একজন কর্মচারী অফিসে ছিল। পরবর্তীতে থানায় যোগাযোগ করি। পরে থানা পুলিশ লকারসহ ৪ আসামীকে আটক করে। এর সঙ্গে আমাদের অফিসের দুইজন জড়িত ছিল।

ঘটনা সত্যতা নিশ্চিত করে থানার ওসি মোস্তফা হাবিবুল্লাহ বলেন, চুরির অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা এক ঘন্টার মধ্যে লকার সহ ৪ আসামিকে আটক করতে সক্ষম হই। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পারি আসামিরা অভাবগ্রস্ত হওয়াতে চুরি কার্যক্রম সংঘটিত করেছিল। এ ঘটনায় মিরপুর থানাতে একটি চুরির মামলা দায়ের হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং