1. me@nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com
  2. mc@nbtvnewsbd.com : NB TV NEWS BD :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

যাক অবশেষে র‍্যাব-৮ এর হাতে গ্রেফতার হলো আটঘর – কুড়িয়ানার বর্তমান ইউপি চেয়ারম্যান মিঠুন হালদার

ভান্ডারিয়া প্রতিনিধি টি এম ফয়সাল তালুকদার
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৬ বার পড়া হয়েছে

যাক অবশেষে র‍্যাব-৮ এর হাতে গ্রেফতার হলো আটঘর – কুড়িয়ানার বর্তমান ইউপি চেয়ারম্যান মিঠুন হালদার

 

গতকাল পিরোজপুর জেলাধীন নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলার আটঘর কুড়িয়ানার সাবেক ইউপি চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ, পিরোজপুর জেলা শাখা’র শ্রম বিষয়ক সম্পাদক জনাব শেখর কুমার সিকদার এর চাঞ্চল্যকর হত্যা মামরার প্রধান আসামী হলেন গ্রেফতারকৃত মিঠুন হালদার।
ঘটনার বিবরণে প্রকাশঃ গত দিবাগত রাত সাড়ে ১২ ঘটিকার দিকে র‍্যাব-৮ ও র‍্যাব -৬ এর যৌথ অভিযানে বাগেরহাটের মোল্লারহাট থানা এলাকা হতে গ্রেফতার হলেন আটঘর কুড়িয়ানা’র বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদার ও তার সহযোগী সুষময় হালদার, জালিস মাহমুদ ও আমিনুল ইসলাম।

তথ্যসূত্রঃ বুধবার ৩১ জানুয়ারি দুপুরে বরিশালে র‍্যাব-৮ এর সদর দপ্তরে উপ-পরিচালক মোঃ রবিউল ইসলাম মহোদয় এঁর ভাষ্যমতে।

আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা র‍্যাব-৮ ও র‍্যাব-৬ এর সকল সম্মানিত টিম মেম্বারদের প্রতি, যাদের আন্তরিকতা ও দ্রুত কার্যকরী পদক্ষেপের কারনে গ্রেফতার হলেন আসামি ও তার সকল সহযোগী। এবার সঠিক তদন্তের মাধ্যমে অপরাধীর উপযুক্ত শাস্তি কার্যকর হোক, এটাই কামনা ও প্রত্যাশা

প্রয়াত শেখর কুমার সিকদার এর বিদেহী আত্মার শান্তি কামনা করছি। শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যদের প্রতি রইলো গভীর সমবেদনা।

এবার আসি সংশ্লিষ্ট বিষয় সম্পর্কিত কিছু অনাকাঙ্ক্ষিত ও অপ্রত্যাশিত ঘটনা সম্পর্কে যা আমাকে বিব্রত করেছেঃ
জীবনে কখনও কোন অন্যায়ের সাথে আপোষ করেনি। সেখানে অপরাধ কিংবা অপরাধীর আশ্রয় – প্রশ্রয় দেয়ার প্রশ্নই আসেনা।

গতকাল ৩০ জানুয়ারি /২০২৪ খ্রিঃ সন্ধ্যা ৮:১৫ নাগাদ র‍্যাবের একটি টিম আমার বাসায় আসেন। তাদের ভাস্যমতে আমার বাসায় কোন গেস্ট এসেছে যে কীনা আসামী এবং যাকে তারা গ্রেফতারের জন্য খুঁজছে। আমার কথায় আশ্বস্ত না হয়ে তারা আমার বাসার ভিতরে তল্লাশি চালালেন। আমি তাদের এ কাজে সহযোগিতা করলাম। কিন্তু, ফলাফল শূন্য।

আমি বীর মুক্তিযোদ্ধার একজন সস্তান, আমি একজন শিক্ষকের সন্তান। এছাড়াও আমি বিভিন্ন সেবামূলক ও সাংগঠনিক কার্যক্রমের সাথে জড়িত রয়েছি। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঝালকাঠি জেলা শাখা’র আমি একজন সদস্য। এছাড়াও, বাংলাদেশ পরিবার পরিকল্পনা পরিদর্শক সমিতি, ঝালকাঠি জেলা শাখা’র সভাপতি, রাজাপুর উপজেলাধীন বাঘড়ী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, রাজাপুর উপজেলা শাখা’র সাংগঠনিক সম্পাদক, রাজাপুর উপজেলা শেখ রাসেল স্মৃতি সংসদের সহ-সভাপতি। পেশাগতভাবে আমি
ও আমার সহধর্মিণী উভয়েই সরকারী চাকুরীজীবি। সমাজে আমাদের একটা সম্মান আছে বলে মনে করছি। কিন্তু, তথ্যনির্ভর সূত্র ব্যতীত অনাকাঙ্ক্ষিতভাবে আমাকে ও আমার পরিবারকে এভাবে অপ্রস্তুত ও বিব্রত করা হযেছে যা কতটা সমীচীন!

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং