1. me@nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com
  2. mc@nbtvnewsbd.com : NB TV NEWS BD :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

রাজাপুরে আগুনে পুড়ে ৩ টি বসতঘর ছাই, তিন পরিবার নিস্ব

রাজাপুর প্রতিনিধি রিয়াজ শিকদার NB Tv News DB
  • প্রকাশিত: সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৫৬ বার পড়া হয়েছে

রাজাপুরে আগুনে পুড়ে ৩ টি বসতঘর ছাই, তিন পরিবার নিস্ব

 

ঝালকাঠির রাজাপুরের দক্ষিণ তারাবুনিয়া গ্রামে আগুন পুড়ে গেছে ৩ টি বসতঘর। রোববার দিবাগত রাত ২টার ‌দি‌কে দক্ষিণ তারাবুনিয়া দেলোয়ার হাওলাদার (দিলুর) বা‌ড়ি‌তে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে ওই বা‌ড়ির মন্নানের ছেলে মুঞ্জিলের ঘ‌র থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন পু‌রো বা‌ড়ি‌তে ছড়ি‌য়ে প‌রে। এসময় স্থানীয়রা পার্শ্ববর্তী ঘরের পাশের লোকেরা আগুন নিয়ন্ত্র‌ণে কাজ শুরু ক‌রে। ধারনা করা হচ্ছে, মুঞ্জিল হাওলাদারের রান্না ঘরের চুলার উপরে রাখা কাঠ থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুন লাগার পর পার্শ্ববর্তী ঘর গুলোতে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। ক্ষতিগ্রস্তর ভিতর রয়েছে মুঞ্জিল, তার পাশের ঘর রেজাউল শরীফ ও দেলোয়ার হাওলাদার। আগুন দ্রুত ছড়িয়ে যাওয়ার কারণে বাড়ির লোকজন তাদের মালামাল রক্ষা করতে পারেনি। সবকিছু আগুনে পুড়ে পুড়ে ছাই হয়ে গেছে। প্রতিটি বাসা বাড়িতে গ্যাসের চুলা এবং গ্যাসের সিলিন্ডার থাকায় আগুর ভয়াবহ রূপ নেয়। ক্ষতিগ্রস্তদের গচ্ছিত রাখা অর্থ, ফার্নিচার, ফ্রিজ, আসবাবপত্র, চাল ডাল, সুপারি ইত্যাদিসহ সব কিছুই পুড়ে ছাই হয়ে গেছে। আগুন লাগার সঙ্গে সঙ্গে ঘরগুলোর

 

 

 

বাসিন্দারা বাইরে বের হয়ে নিরাপদে আশ্রয় নেন। তাই কেহ আহত হয়নি। পরে ফায়ার সার্ভিসকে কল দেওয়ার পর তাদের দুই ইউনিট রাজাপুর এবং ভান্ডারিয়া আগুন নিয়ন্ত্রণ করতে প্রায় এক ঘন্টার মত সময় লাগে ততক্ষণে তাদের সবকিছুই পুড়ে নিঃস্ব হয়ে যাই ক্ষতিগ্রস্তরা । ফায়ার সার্ভিস জানায়, ওই এলাকার সড়ক‌টি খারাপ থাকায় গা‌ড়ি প্র‌বেশ কর‌তে এবং ওই বাড়িতে পানি না থাকায় অ‌নেক সময় ব্যয় হ‌য়ে‌ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং