1. me@nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com
  2. mc@nbtvnewsbd.com : NB TV NEWS BD :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

৮টি গাঁজার গাছসহ গ্রেপ্তার দুই যুবক। ছবি: ইনডিপেনডেন্ট

রাজাপুর প্রতিনিধি মোঃ রহিম রেজা NB Tv News DB
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৯৯ বার পড়া হয়েছে

ঝালকাঠির রাজাপুরে গাঁজা ও ৮টি গাঁজার গাছসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গতকাল শনিবার রাতে ও আজ রোববার সকালে পুলিশ পৃথক অভিযানে তিনজনকে গ্রেপ্তা করা হয়। আজ রোববার তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন– রাজাপুর উপজেলার সদর ইউনিয়নের বড় কৈবর্তখালী এলাকার মৃত. মজিবর রহমানের ছেলে মো. রাজু সিকদার (২৫) ও দক্ষিণ রাজাপুর এলাকার মৃত ফোকার তালুকদারের ছেলে মো. জনি তালুকদার (৩০)। অন্যদিকে গাঁজাসহ গ্রেপ্তার যুবক হলেন– নথুল্লাবাদ এলাকার আ. রহমান হাওলাদারের ছেলে।

ঝালকাঠি জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন ।

ডিবি ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে রাজাপুর উপজেলার বড় কৈবর্তখালী এলাকার রাজু সিকদারের ভুট্টো খেত থেকে একটি এবং দক্ষিণ রাজাপুর এলাকার জনি তালুকদারের একতলা ভবনের ছাদের ওপর থেকে সাতটি গাঁজার গাছসহ দুজনকে গ্রেপ্তার করা হয়। এর আগে শনিবার রাতে ঝালকাঠি সদর উপজেলার নথুল্লাবাদ এলাকা থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ আল আমিনকে গ্রেপ্তার করা হয়।

ওসি আরও বলেন, ‘রোববার গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ঝালকাঠি সদর থানায় ও রাজাপুর থানায় মামলা দায়ের করা হয়। পরে তাঁদের ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে। মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে আমাদের মাদক বিরোধী অভিযান অব‍্যাহত থাকবে।’

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং