1. me@nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com : nbtvnewsbd.com nbtvnewsbd.com
  2. mc@nbtvnewsbd.com : NB TV NEWS BD :
সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন

৪৩ তম বিসিএসে পবিপ্রবি’য়ানদের জয়জয়কার

পটুয়াখালী দুমকী থানা প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৬০১ বার পড়া হয়েছে

৪৩ তম বিসিএসে পবিপ্রবি’য়ানদের জয়জয়কার

পবিপ্রবি প্রতিনিধি,

৪৩ তম বাংলাদেশ সিভিল সার্ভিসে (বিসিএস) পরিক্ষায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) থেকে সুপারিশপ্রাপ্ত হয়েছেন ১৬ জন শিক্ষার্থী।

গত ২৬ ডিসেম্বর (মঙ্গলবার) বিকেলে ৪৩তম বিসিএসের ক্যাডার ও নন-ক্যাডারে চূড়ান্ত ফলাফল প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এতে মোট ২ হাজার ৮০৫ জনকে নিয়োগের সুপারিশ করা হয়েছে।
পবিপ্রবি’র সুপারিশপ্রাপ্তদের মধ্যে এম.এইচ. ফজলে রাব্বি শিথিল প্রশাসন , শেখ শাকিল ঊদ্দীন মিয়াজী কৃষি সমবায় , মোঃ সাব্বির আহসান ও ডা. আঁখি মনি ট্যাক্স, কৃষিবিদ সাইফুল আলম, ডা. মোরশেদ আলম নাহিদ, ডা: জুনাঈদ রহমান, হাসিবুল আলম, ইমরান তুষার, ডা. কাজী অনিক, ফারহানা তাসরিন, বিমান মন্ডল, মোঃ আফজাল হোসেন শোভন,মাহফুজা আলম মুনা, তরিকুল ইসলাম, মাহিদুল ইসলাম রাতুল কৃষি ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন।

পিএসসি’র পরীক্ষা নিয়ন্ত্রক আনন্দ কুমার স্বাক্ষরিত সুপারিশ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়, ৪৩তম বিসিএসের মাধ্যমে বিভিন্ন ক্যাডারে ২ হাজার ২১৮ টি পদের বিপরীতে ২ হাজার ১৬৩ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হলো। এছাড়া নন-ক্যাডারে ১ হাজার ৩৪২টি পদের বিপরীতে আবেদন যাচাই-বাছাই শেষে ৬৪২ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হলো।

উল্লেখ্যঃ ২০২১ সালের ২৯ অক্টোবর ৪৩তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়। গত বছরের জুলাই মাসে লিখিত পরীক্ষার কার্যক্রম শুরু করে পিএসসি। গত ২০ আগস্ট লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এতে উত্তীর্ণ হন ৯ হাজার ৮৪১ জন।

পবিপ্রবি’র শিক্ষার্থীর এ সাফল্যে অন্যান্য শিক্ষার্থীরা উচ্ছ্বাসিত ও আনন্দিত এবং এ সফলতা শিক্ষার্থীকে অনুপ্রাণিত করছে।

মোঃ সাইফুল ইসলাম
০১৪০২৩২৯৩৫৬

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং